1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির

বুলগেরিয়ার বাসে আগুন, ৪৫ জনের মৃত্যু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : বুলগেরিয়ায় পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় পড়ার পর আগুন ধরে যায়। এতে ৪৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরের দিকে বুলগেরিয়ার পশ্চিমাঞ্চলে রাজধানী সোফিয়ামুখী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিবিসি জানায়, মৃতদের মধ্যে নারী ও শিশুরা রয়েছে। দগ্ধ কয়েকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দেশটির ফায়ার সেইফটি বিভাগের প্রধান নিকোলাই নিকোলভ স্থানীয় একটি টেলিভিশনকে এ কথা জানিয়েছেন।

দেশটির দূতাবাসের একজন কর্মকর্তা স্থানীয় বিটিভিকে জানিয়েছেন, মৃতদের বেশিরভাগই উত্তর মেসিডোনিয়ার বাসিন্দা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!